ছাড়পত্র পেলো আলোচিত ছবি ‘রান আউট’



11045354_792728317484043_5776944106710454965_nআনকাট সেন্সর ছাড়পত্র পেল আলোচিত মডেল নায়লা নাঈম অভিনীত প্রথম ছবি ”রানআউট”। ছবিটি পরিচালনা করেছেন তন্ময় তানসেন। ২৫ মার্চ ছবিটির সেন্সর শো অনুষ্ঠিত হয়। চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন সজল, মৌসুমী নাগ, রোমানা স্বর্ণা, তারিক আনাম খান, ওমর সানি ও তানভীর হোসেন প্রবাল। আইটেম গানে নেচেছেন নায়লা নাঈম।

বোর্ডে থাকা সদস্যরা ‘রানআউট’ এর প্রশংসা করেন। পরে আনকাট সেন্সর ছাড়পত্র দেওয়া হয়। ‘রানআউট’ এর কাহিনীতে দেখা যাবে, নয়টা থেকে পাঁচটা চাকরী, আঙ্গুল আর আঙ্গুলের ছোঁয়ায় প্রেমিকার ভালবাসা নিয়ে ভালোই কাটছিল কিশোরের সাধারণ জীবন।

কিন্তু শহরে ঘটে যাওয়া এক শীর্ষ সন্ত্রাসীর মৃত্যু, কিশোরের জীবনকে আর সাধারণ থাকতে দেয় না, কিশোরকে ঠেলে দেয় অন্ধকার জগতে। যে জগতে তার ইচ্ছার বিরুদ্ধেই সব কিছু করতে হয়। মনের গহীন কোণে লুকিয়ে থাকা সেই অতীত জগতের আলো বারবার বুক ফুঁড়ে বেড়িয়ে আসতে চায়, হৃদয়ের কোণে উকি দেয় প্রেমিকা নীলার মুখখানা, ছোট্ট সুখের ঘরের স্বপ্ন।

কিন্তু সব কিছুই চাঁপা পড়ে এই অন্ধকার জগতের কালির নিচে। যেখানে আইনও নিজেই নিজের উপর কালির প্রলেপ মেখে নিয়েছে। স্রোতের টানেই গা ভাসাতে হয় কিশোরকে। আর কিশোরের এ স্রোতের দিক নিয়ন্ত্রণ করে জেনিথ। কঠিন বাস্তবতা আর মানুষরূপী হায়েনার শিকার হয়েই জেনিথেরও এ জগতে ঠাই। জীবন সমুদ্রের অন্ধকার তলদেশে জেনিথ আর কিশোরের বিচরণ নিয়েই চলতে থাকে রানআউট।

ছবির প্রধান দুটি চরিত্রে কাজ করেছেন সজল নূর, মৌসুমী নাগ ও নায়লা নাঈম। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, মিশা সওদাগর, স্বর্ণা, গৌতম সাহা প্রমুখ।

 

Facebook Comments
It's only fair to share...Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
0