অনুষ্ঠিত হল জাগোর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা



444জাগো ফাউন্ডেশনের উদ্যোগে অনুষ্ঠিত হল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৫। ১২মার্চ বৃহস্পতিবার জাগো ফাউন্ডেশনের প্রধান শাখা রায়েরবাজারে কুচকাওয়াজ এর মধ্য দিয়ে ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এডভোকেট মোস্তাফিজুর রহমান বলেন,“প্রত্যেকেই সুন্দর জীবন শুরু করার দাবি রাখে। আমি আশা করি এই অনুষ্ঠান মানুষকে জাগো ফাউন্ডেশনের লক্ষ্য শিক্ষার মাধ্যমে দারিদ্যের দুষ্টচক্র ভাঙার মিশনে যোগদানে উৎসাহিত করবে এবং সংঘবদ্ধভাবে সবার জন্য সুশিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে এগিয়ে যাবে।”

333

জাগো ফাউন্ডেশনের সাপোর্টার পর্বত আরোহী ওয়াসফিয়া নাজরীন বলেন, “শরীর চর্চা শিশুদের জন্য অত্যন্ত প্রয়োজনীয়, আমি নিজে আজকে এই জাগো শিমিুদের থেকে অনুপ্রানিত হয়ে ফিরে যাচ্ছি”।

জাগো ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা করভী রাখসান্দ বলেন, “এই শিশুদের সাফল্যে সত্যিই আমি অনেক গর্বিত। সাত বছরে আমরা এতদূর আসতে পেরেছি, যার মধ্য দিয়ে আজ জাগোর শিক্ষার্থীরা লেখা পড়ার পাশাপাশি খেলা ধুলাতেও সাফল্য অর্জন করছে। এই সাফল্য আমাদেরকে আরো অনেকদূর এগিয়ে যেতে উৎসাহিত করবে। আপনাদের সবার সহায়তায় আমরা এখানে এসেছি এবং আমি অনেক কৃতজ্ঞ সব সাপোর্টার ও ভলান্টিয়ারদের প্রতি যারা বিগত বছরগুলো ধরে আমাদের সবধরনের সহায়তা দিয়ে এসেছে।

এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আনিসুল হক। অনুষ্ঠান শেষে করভী রাখসান্দ সহ অতিথিরা শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেয়।

 

Facebook Comments
It's only fair to share...Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
0