জুনে ১৮৪৯টি প্লট হস্তান্তর করবে রাজউক



Rajuk20141019183858২০০৩ ও ২০০৪ সালের বরাদ্দকৃত প্লটের বরাদ্দ প্রাপ্তদের প্রকল্পের ২২ ও ২৩ নং সেক্টরের কিছু প্লট হস্তান্তর উপযোগী হওয়ার আগামী জুন মাসে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) পর্যায়ক্রমে তা হস্তান্তর করবে। রাজউকের পূর্বাচল নতুন শহর প্রকল্পের বাকি প্লটগুলোর উন্নয়ন কার্যক্রম চলছে।

বৃহস্পতিবার রাজউক কর্তৃপক্ষ নিজস্ব ওয়েব সাইটে ১৮৪৯টি প্লটের তালিকা প্রকাশ করেছে। এখানে আগামী ১৭ ও ১৮ মার্চের মধ্যে প্রকল্পের প্লট প্রাপক/আম-মোক্তরগনকে প্লটের তৃতীয় কিস্তির টাকা পরিশোধ করতে বলা হয়েছে। এক্ষেত্রে ২২ নং সেক্টরের বর্ণিত প্লট সমূহের বরাদ্দ প্রাপ্তদের কিস্তির টাকা আগামী ১৪ মার্চ ও সেক্টরে ১৭ মার্চ তারিখের মধ্যে(যারা পারিশোধ করেন নি)পরিশোধ করে প্লট দখল গ্রহণ করতে পারবেন। দখল গ্রহণের জন্য সংশ্লিষ্ট বরাদ্দ গ্রহীতা/আম-মোক্তারগনকে তালিকায় বর্নিত তারিখ ও সময়সূচি অনুযায়ী প্লটের বরাদ্দ, কিস্তি পরিশোধের ব্যাংক রসিদসহ আনুষাঙ্গিক কাগজাদি নিয়ে পূর্বাচল প্রকল্পের ১নং সেক্টর(ইউসুফগঞ্জ হাই স্কুল সংলগ্ন) রাজউকের সাইট অফিসে উপস্থিত থাকতে হবে। তৃতীয় কিস্তির টাকা পরিশোধ করা না হলে প্লটের দখল হস্তান্তর করা হবে না এবং ১৪ মার্চ তারিখের মধ্যে তৃতীয় কিস্তির টাকা পরিশোধে ব্যর্থ বরাদ্দ গ্রহীতার ১২ শতাংশ হারে বিলম্ব ফি সহ তৃতীয় কিস্তি পরিশোধ করতে হবে।

এ বিষয় রাজউকের সচিব সুশান্ত চাকমা জানান, ২৩ নং সেক্টরের অবশিষ্ট প্লটসমূহের দখল হস্তান্তর যথাসম্ভব জানানো হবে। অন্যান্য সেক্টরের রাস্তাঘাট নির্মান চলছে। এছাড়া উন্নয়ন কাজ দ্রুত সমাপ্ত করে অচিরেই অন্যান্য সেক্টরের প্লটের দখল হস্তান্তর করা হবে। বর্তমানে শুরু হওয়া দখল হস্তান্তর কার্যক্রম অব্যাহত থাকবে। তবে যারা ইতোপূর্বে কাগজপত্রে প্লটের দখল গ্রহন করছেন তাদেরও সরেজমিন প্লটের দখল গ্রহন করতে হবে।

Facebook Comments
It's only fair to share...Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
0