বেলের জোড়া গোলে রিয়ালের জয়



Captureস্প্যানিশ লা লিগায় গ্যারেথ জোড়া গোলে লেভেন্থেকে ২-০ গোলে হারিয়েছে শিরোপা প্রত্যাশি রিয়াল মাদ্রিদ। মৌসুমটা দুর্দান্ত শুরু করলেও বর্তমান সময়টা ভালো যাচ্ছিল না রিয়ালের। সম্প্রতি জয়ের স্বাদ যেন ভুলেই গিয়েছিল রিয়াল মাদ্রিদ। সেই গত মাসের ২২ তারিখ সবশেষ জয়ের মুখ দেখেছিল কার্লো আনচেলোত্তির দল।

এরপর একটি ড্র ও টানা দুই ম্যাচ হেরে বসে ইউরোপের সফলতম দলটি। তবে হারের হতাশা কাটিয়ে আবার জয়ে ফিরেছে রিয়াল। রোববার লা লিগায় ওয়েলসের তারকা উইঙ্গার গ্যারেথ বেলের ২ গোলে হারিয়েছে লেভান্তেকে।

এই জয়ে লা লিগার শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে পয়েন্ট ব্যবধান কমিয়েছে রিয়াল। ২৭ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সা। সমান ম্যাচে এক পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে রিয়াল। আগামী ২৩ মার্চ লিগে মৌসুমের দ্বিতীয় ‘এল ক্লাসিকোয়’ মুখোমুখি হবে এই দুই চিরপ্রতিদ্বন্দ্বী।

ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের চতুর্থ মিনিটেই এগিয়ে যেতে পারতো রিয়াল। কিন্তু দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর একটি শট পোস্টে লেগে ফিরে আসে। তবে স্বাগতিক দর্শকদের গোল উপহার দিতে বেশি সময় লাগেনি রিয়ালের। ম্যাচের ১৮ মিনিটে দলকে এগিয়ে দেন বেল।

ডি বক্সে করিম বেনজেমার ক্রস থেকে উল্টো দিকে ঘুরে দারুণ এক শট নিয়েছিলেন রোনালদো। কিন্তু পোস্টের নিচ থেকে তা ফিরিয়ে দেন এক অতিথি খেলোয়াড়। এরপর বেনজেমার হেড থেকে বল পেয়ে জালে জড়িয়ে দেন ছোট বক্সের সামনে দাঁড়ানো বেল।

প্রথমার্ধেই স্কোরলাইন ২-০ করে ফেলে রিয়াল। বেল নিজের দ্বিতীয় গোলে ব্যবধান ২-০ করেন ম্যাচের ৪০ মিনিটে। ডি বক্সের ভেতর রোনালদোর শট বেলের পা ছুঁয়ে জালে জড়িয়ে যায়।

ম্যাচে হ্যাটট্রিক করারও সুযোগ এসেছিল বেলের সামনে। কিন্তু ৭০ মিনিটে একটি গোল মিস করেন ওয়েলস তারকা। বেনজেমার পাস থেকে গোলরক্ষককে একা পেয়েও বল জালে জড়াতে ব্যর্থ হন বেল। ফলে শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়তে হয় রিয়ালের খেলোয়াড়দের।

Facebook Comments
It's only fair to share...Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
0