যৌক্তিক পরিনতিতে না আসা পর্যন্ত কর্মসূচি চলেবেঃ খালেদা জিয়া



10426118_10203117588415356_6646117858155078988_nডেস্ক রিপোর্টঃ দেশের চলমান রাজনীতির দৃশ্যপট নিয়ে বিএনপি ও ২০ দলীয় জোটের নেত্রী বেগম খালেদা জিয়া তার শুলশানের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে  বক্তব্য রাখেন।

গত ৫ই জানুয়ারী’ ২০১৪ এর নির্বাচনকে অবৈধ হিসেবে উল্লেখ করে বেগম জিয়া দেশের বর্তমান সহিংসতার জন্য সরকার ও সরকারী দলীয় কর্মকান্ডের ফসল হিসেবে উল্লেখ করেন। খালেদা জিয়া বলেন যে, হত্যা-গুম, ত্রাস এর দ্বারা সরকার ক্ষমতা দীর্ঘায়াত করে একদলীয় শাসন কায়েম করার পায়তারা করছে। বেগম জিয়া দাবী করেন যে, সরকারী বাহিনী দিয়ে এ পর্যন্ত তার দলের শত শত কর্মীকে খুন ও শত শত কর্মীকে গুম করা হয়েছে।

অবিলম্বে সংলাপের দাবী করে বিএনপি নেত্রী বলেন যে, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সকল দলের অংশ গ্রহণে একটি সর্বজন গ্রহনযোগ্য নির্বাচনে অতি জরুরী। বেগম জিয়া আওয়ামীলীগকে জাতীয় বেইমান বলে আখ্যা দেন। বেগম জিয়া তার লিখিত বক্তব্য বিএনপি ও ২০ দলের বিরুদ্ধে সরকারের অগণতান্ত্রিক আচরনের দীর্ঘ প্রতিবেদন তুলে ধরেন। বেগম খালেদা জিয়া সরকারের বিরুদ্ধে বর্তমান-চলমান আন্দোলন চালিয়ে যাওয়ার কথা পূনঃব্যক্ত করেন।

Facebook Comments
It's only fair to share...Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
0