আসছে বিউটিফুল বাংলাদেশ ৩



777

হল্যান্ডের কার্লো ও মাউড নামের দুই পর্যটক

ঝরনার জলে ভেজা, জেলাদের সাথে মাছ ধরার আভিজ্ঞতা আর্জন, সুন্দর বনের নৌবিহার, কর্ণফুলী তীরের সুর্যাস্ত-বাংলাদেশের এমন সব নয়নাভিরাম দৃশ্যই থাকছে এবারের বউটিফুল বাংলাদেশের ভিডিওচিত্রে।

গিয়াস উদ্দিন সেলিম তৈরি করছে  বিউটিফুল বাংলাদেশ ৩ নামের এ ভিডিওচিত্রটি তত্বাবধানে থাকছে বাংলাদেশ টুরিজম বোর্ডে। ভিডিওচিত্রটি নির্মাণের কাজ এরই মধ্যে শেষ হয়েছে বলে জানা যায়। প্রচারের জন্য আর বেশি দিন আপেক্ষা করতে হবে না। এ মাসের শেষের দিকেই প্রমোশনাল ফিল্ম বিউটিফুল বাংলাদেশ-এর তৃতীয় কিস্তি প্রচারের কথা রয়েছে।নদীমাতৃক বাংলাদেশকে প্রাধান্য দিয়ে এবারের মূল বিষয় হিসেবে ধরা হয়েছে ল্যান্ড অব রিভার। প্রায় সাড়ে তিন মিনিটের এই ভিডিওচিত্রে বাংলাদেশের নদ-নদীর সৌন্দর্য ও নদীর ওপর নির্ভরশীল মানুষের জীবন-জীবিকা দেখানো হবে। বিউটিফুল বাংলাদেশ-এর এবারের শুটিং হয়েছে সুন্দরবন, বান্দরবানসহ পদ্মা, মেঘনা, যমুনা, আত্রাই, কালীগঙ্গা, টাঙ্গুয়ার হাওরের মতো অসংখ্য নদ-নদীতে।

হল্যান্ডের কার্লো ও মাউড নামে দুই পর্যটক অভিনয় করেছেন এবারের বিউটিফুল বাংলাদেশ ভিডিওচিত্রে। এ ছাড়াও এর নানা চরিত্রে কাজ করেছেন বাংলাদেশি বেশ কয়েকজন মডেলও।

এর আগে বিউটিফুল বাংলাদেশ-এর প্রথম ও দ্বিতীয় কিস্তি কয়েকটি আন্তর্জাতিক উৎসবে পুরস্কার জেতে।

Facebook Comments
It's only fair to share...Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
0