সাফল্যের চতুর্থ বছরে রেডিও স্বাধীনতা



rrrr

এসি মান্নান।।

“হৃদয়ে বাংলার তপোধ্বনি” শ্লোগানকে বুকে ধারন করে সফলতার সাথে ৪র্থ বছরে পদার্পন করল “রেডিও স্বাধীনতা”। এই উপলক্ষে, ২৬ শে মার্চ বিকাল ৫টায় ধানমন্ডির শেরাটন কনভেনশন সেন্টারে ৩য় বছর পূতি ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২৬শে মার্চ ২০১২, ২৪ ঘন্টার অনুষ্ঠান দিয়ে পূর্ন যাত্রা শুরু করে রেডিও স্বাধীনতা। দক্ষ ও মেধাবী এক ঝাঁক তরুন তরুনীর প্রয়াসে “রেডিও স্বাধীনতা” আজ বাংলাদেশের জনপ্রিয় অনলাইন  রেডিও।

অনুষ্ঠানে উপসস্থিত ছিলেন রেডিও স্বাধীনতার ব্যবস্থাপনা পরিচালক ফারহান শারমিন, কার্যনির্বাহী পরিচালক মজুমদার মাহবুব, পরিচালক(অনুষ্ঠান) মুনিয়া নাজনীন এবং প্রধাননির্বাহী কর্মকর্তা এস এম তারেক আলম। এছাড়া জনপ্রিয় নাট্য ব্যাক্তিগন এবং রেডিও স্বাধীনতার সকল কথাবন্ধুরা অনুষ্ঠানে উপস্থিত থেকে অনুষ্ঠানটিতে আনন্দঘন পরিবেশ তৈরি করেন। পাশাপাশি উপস্তিত ছিলেন অসংখ্য শ্রোতা এবং বিভিন্ন সংবাদ মাধ্যমের কর্মীরা।

রেডিও স্বাধীনতার কার্যনিবাহী পরিচালক মজুমদার মাহাবুব বলেন, দীর্ঘ তিন বছর পথ চলায় রেডিও স্বাধীনতা পেয়েছে অগনিত শ্রোতার অসংখ্য ভালবাসা। এবং তিনি অনুষ্ঠানে উপস্থিত সবাইকে রেডিও স্বাধীনতা পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এছাড়া রেডিও স্বাধীনতা প্রধান নির্বাহি কর্মকর্তা এস এম তারেক আলম অনুষ্ঠানে আরও পরিবর্তন আনার অঙ্গিকার করেন।

রেডিও স্বাধীনতার কথাবন্ধুদের হাতে তুলে দেওয়া হয় সম্মামনা পুরস্কার। সেরা কথাবন্ধু ২০১৫ নির্বাচিত হন কথাবন্ধু ওমর এবং কথাবন্ধু জয়িতা। এছাড়াও সালমান সাব্বির, সুমনা আহমেদ ডোরা কে আজীবন সম্মামনা প্রদান করা হয়।

রেডিও স্বধীনতার অনুষ্ঠানমালা,  মিষ্টি সকাল, গুড মর্নিং, হ্যাপি ফ্রাইডে, ব্যস্ত সময়, আড্ডার ঘর, রোদেলা দুপুর, ইচ্ছে ঘুড়ি, রকিং আওয়ার, গোধুলি সন্ধ্যা, আজাইরা প্যাচাল সহ আরো আনেক হাসির ও জনপ্রিয় অনুষ্ঠান।

“রেডিও স্বাধীনতা” স্বাধীনতা গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান। স্বাধীনতা গ্রুপের অন্যান্য প্রতিষ্ঠান গুলো হল অথেনটিক-৪ কমিউনিকেশন, স্বাধীনতা টিভি(অনলাইন) ও স্বাধীনতা নিউজ(অনলাইন)।

Facebook Comments
It's only fair to share...Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
0