সেলফ ডেভেলপমেন্ট তরুণ উদ্যোক্তা ওয়ার্কশপ



Youth=School=Social=Entrepreneursআজ মঙ্গলবার ধানমন্ডির ইএমকে সেন্টারে দুপুর ২ টায় এই কর্মশালা অনুষ্ঠিত হয়। তরুণ উদ্যোক্তা ওয়ার্কশপ এ প্রায় অর্ধ-শতাধিক তরুণ-তরুণী অংশগ্রহন করে।

সামাজিক উদ্যোক্তা তৈরি করার লক্ষে “স্কুল ফর সোশাল এন্টারপ্রিনার” এর উদ্যোগে আয়োজন করা হয় “সেলফ ডেভেলপমেন্ট ওয়ার্কশপ”।

কর্মসুচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন “Work For Better Bangladesh Trust” এর ন্যাশনাল এডভোকেসি অফিসার মারুফ রহমান, Youth Empowerment Solution Technologies Bangladesh এর প্রতিষ্ঠাতা ও সিইও মো: মাহমুদুর রহমান, এবং “স্কুল ফর সোশাল এন্টারপ্রিনার” এর কান্টি কোর্ডিনেটর হেনি ওয়াইজা

সামাজিক উদ্যোক্তা তৈরি করার প্রক্রিয়া কি, কিভাবে একজন সামাজিক উদ্যোক্তা হওয়া যায় এবং কিভাবে মানুষকে সামাজিক উদ্যোক্তা তৈরি করা যায় এসকল বিষয়ে অতিথিগণ বিস্তারিত আলোচনা করেন।

ইয়ুথ স্কুল ফর সোসাইল এন্টারপ্রিনার (ওয়াই.এস.এস.ই) এর আহ্বায়ক শেখ মোহাম্মাদ ইয়ুসুফ হোসাঈন তরুনদেরকে মিলেমিশে পরিকল্পনার করে কাজ করার আহ্বান জানিয়ে বলেন “যদি তোমরা সামাজিক উদ্যোক্তা হতে চাও তাহলে তোমাদেরকে উষ্ণ অভিনন্দন।

Youth School for Social Entrepreneurs একটি নন-প্রফিট সংগঠন, সংগঠনটি সমাজের শিক্ষিত ও অনুপ্রাণিত তরুনদের সামাজিক উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে এবং তরুন উদ্যোক্তাদের প্রশিক্ষণ দিয়ে দক্ষ করার জন্য কাজ করছে।

Facebook Comments
It's only fair to share...Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
0