দুর্বৃত্তদের হামলা সস্ত্রীক আহত মেয়র প্রার্থী মাহী



mahi-b-cদুর্বৃত্তদের হামলায় আহত হয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী ও বিকল্প ধারার সিনিয়র যুগ্ম-মহাসচিব মাহী বি. চৌধুরী এসময় তার সাথে থাকা তার স্ত্রী আশফাহ হক লোপা আহত হন।

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় বিজি প্রেসের সামনে গতকাল শনিবার দিবাগত রাত ২টা ৪০ মিনিটের দিকে তার গাড়িতে এ হামলার ঘটনা ঘটে। পরে তাদের তিনজনকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসাধীন মাহী বি. চৌধুরী সাংবাদিকদের জানান, তিনি একটি টিভি অনুষ্ঠান শেষ করে বারিধারার বাসায় ফিরছিলেন। সাত রাস্তার মোড়ে বিজি প্রেসের সামনে সিটি ফিলিং স্টেশন থেকে তেল নিয়ে গাড়িটি কিছুদূর এগিয়ে গেলে ৮/১০ জন দুর্বৃত্ত লাঠি দিয়ে গাড়ির ওপর হামলা চালায়। তারা গাড়ির সামনের গ্লাস ভেঙে ফেলে এবং এক দুর্বৃত্ত মাহীকে লাঠি দিয়ে পেটাতে থাকে।

একপর্যায়ে তাকে চুল জামায় ধরে টেনেহিঁচড়ে গাড়ি থেকে নামানোর চেষ্টা করে দুর্বৃত্তরা। এ সময়  দুর্বৃত্তরা বলে- ‘তোর নির্বাচন করার সখ কেন’? তারা অকথ্য ভাষায় গালাগালিও করে। দুর্বৃত্তরা মাহির গাড়ির পেছনের গ্লাস ভেঙে ফেলে এবং তার স্ত্রী লোপাকে লাঠি দিয়ে আঘাত করে। এছাড়া মাহীর বাম হাত ও চোখে এবং গাড়িচালক শহীদ মন্ডলকে ডান কাঁধে আঘাত করা হয়েছে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মাহী বলেন, ঘটনাটি কারা ঘটিয়েছে সে ব্যাপারে তিনি নিশ্চিত নন। তবে ষড়যন্ত্র চলছে। আর নিরাপত্তা নিশ্চিত করা সরকারের দায়িত্ব। এ হামলা কে চালিয়েছে তা সময়ই বলে দেবে।

Facebook Comments
It's only fair to share...Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
0