নববর্ষে “অরুণোদয়ের তরুণ দলের” ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন



jpe imtotনববর্ষে “ধূমপান ও মাদকমুক্ত হোক প্রতিটি দিন” এই শ্লোগানকে সামনে রেখে মাদক বিরোধী র‍্যালীর মাধ্যমে “অরুণোদয়ের তরুণ দলের” ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

বনার্ঢ্য এই র‌্যালির উদ্বোধন করেন আইনজীবী ও নীতিবিশ্লেষক সৈয়দ মাহবুবুল আলম। এছাড়াও শতাধিক তরুন এই  র‌্যালীতে উপস্থিত ছিল।

মঙ্গলবার সকাল ৮টায় র‌্যালীটি মোহাম্মদপুর আলহাজ মকবুল হোসন কলেজের সামনে শুরু হয়ে রায়ের বাজার ঘুরে একই স্থানে এসে শেষ হয়।

আইনজীবী ও নীতিবিশ্লেষক সৈয়দ মাহবুবুল আলম বলেন, ‘অরুণোদয়ের তরুণ দলের কর্মীরা মানুষের জন্য রক্তদান, বৃক্ষরোপন, স্বাস্থ্য সচেতনতা, তামাক ও মাদক বিরোধী কার্যক্রম পরিচালনা করছে। তরুণদের এ কাজ অনুপ্রেরণা দেয়, আশা জাগায়। দেশের অন্যান্য তরুণরাও এমন সৃষ্টিশীল কাজে এগিয়ে আসবে তা এই নতুন বছরের প্রত্যাশা’ ।

“অরুণোদয়ের তরুন দলের” সভাপতি শহিদুল ইসলাম বাবু বলেন, ‘এই সংগঠন অরাজনৈতিক এবং স্বেচ্ছাসেবী মূলক সংগঠন । এই সংগঠনের লক্ষ্য হলো এমন একটি সমাজ গড়ে তোলা। যে সমাজে মানুষ স্বাধীনভাবে বসবাস করতে পারবে এবং যেখানে থাকবে না কোন শোষন ও বৈষম্য। সমাজে সকলের অংশগ্রহণ নিশ্চিত করে সৃষ্ট সমস্যা সমাধান এবং সমাজ থেকে পর্যায়ক্রমিকভাবে সকল বিশৃঙ্খলা দূর করে ইতিবাচক পরিবর্তন নিয়ে আসা আমাদের লক্ষ্য’।

>মোঃ হোসাইন

Facebook Comments
It's only fair to share...Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
0