নির্বাচনী এলাকায় তিন দিনের সাধারণ ছুটি ঘোষণা



dhaka-city

সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহন উপলক্ষে নির্বাচন সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় তিন দিনের সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। আজ রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ বিষয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

জনপ্রশাসন মন্ত্রণালয় বিজ্ঞপ্তি অনুযায়ী, নির্বাচন সংশ্লিষ্ট সিটি করপোরেশনের সকল নির্বাচনী এলাকায় সব সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস, প্রতিষ্ঠান ও সংস্থায় কর্মরত কর্মকর্তা ও কর্মচারীগন এবং সরকারি, বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ তাঁদের ভোটাধিকার প্রয়োগ ও ভোটগ্রহণের সুবিধার্থে ২৮ এপ্রিল মঙ্গলবার ঢাকা উত্তর সিটি করপোরেশন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ও চট্টগ্রাম সিটি করপোরেশন এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।

তবে, সিটি করপোরেশন কোন নির্বাচনী এলাকায় যদি ওই তারিখে কোনো পাবলিক পরীক্ষা অনুষ্ঠিত হয় তাহলে ওই পরীক্ষার কেন্দ্রসমূহ ও পরীক্ষা সংশ্লিষ্ট শিক্ষক ও কর্মচারীগণ সাধারণ ছুটির আওতা বহির্ভূত থাকবেন।

উল্লেখ্য, নির্বাচন কমিশন ঘোষিত সময়সূচি অনুযায়ী আগামী ২৮ এপ্রিল মঙ্গলবার ঢাকা উত্তর সিটি করপোরেশন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ও চট্টগ্রাম সিটি করপোরেশনে নির্বাচন অনুষ্ঠিত হবে।

Facebook Comments
It's only fair to share...Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
0