বনানীতে ‘ওয়াইবিএফ’ এর বৈশাখি প্রীতি ক্রিকেট টুর্ণামেন্ট



11133662_10203999078769430_8243843147399056410_nবাঙ্গালীর প্রানের উৎসব “পহেলা বৈশাখ” উপলক্ষে ইয়ুথ ফর বেটার ফিউচার সোসাইটি (ওয়াইবিএফ) বনানী রিজিয়ন এক প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করে।

উক্ত প্রীতি ম্যাচে প্রাইমএশিয়া ইউনিভার্সিটি ও নর্দান ইউনিভার্সিটি অংশগ্রহণ করে। টসে জিতে প্রাইমএশিয়া ইউনিভার্সিটি ব্যাট করতে নেমে ১৬ ওভার শেষে ৪ ইউকেট হারিয়ে ২০৫ রানের বিশাল স্কোর দাঁড় করায়। প্রাইমএশিয়া ইউনিভার্সিটি এর পক্ষে সাহেদ ১২ বল মোকাবেলা করে ১টি চার ও ১০টি ছয়ের মাধ্যমে ৬৫ রান সংগ্রহ করে এবং ইয়ারুল ইসলাম দক্ষতার সাথে ৫০ রান সংগ্রহ করে। জবাবে নর্দান ইউনিভার্সিটি ব্যাট করতে নেমে দ্রুত ৩ ইউকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পরে, তখন মিডল ওর্ডারে জহির খান ২৯ এবং আল-আমিন ৩২ রান করে বিপর্যয় সামাল দেয়। এরপর নিয়মিত বিরতীতে ইউকেট হারিয়ে নির্ধারিত ১৬ ওভার শেষে ১৫৭ রান সংগ্রহ করতে সক্ষম হয় নর্দান ইউনিভার্সিটি । ফলে প্রাইমএশিয়া ইউনিভার্সিটি ৪৮ রানে জয়লাভ করে। ম্যাচ সেরা নির্বাচিত হন প্রাইমএশিয়া ইউনিভার্সিটির সাহেদ।

উক্ত ম্যাচের পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়াইবিএফ এর হেড অব অফিস প্ররিচালক, মোঃ রাজিবুল ইসলাম। তিনি বনানী রিজিয়ন এইরুপ আয়োজনকে স্বাগত জানান এবং বিদেশি সংস্কৃতি ত্যাগ করে নিজেদের সংস্কৃতির লালন ও অধিক শরির চর্চার প্রতি গুরত্বারোপ করেন।

এছাড়াও উক্ত পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বনানী রিজিয়নের প্রেসিডেন্ট সানাউল্লাহ মোকাতিল, ধানমন্ডি রিজিয়নের প্রেসিডেন্ট রাজিবুল হাসান নাঈম, ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের প্রেসিডেন্ট সাখাওয়াত হোসেন । এছাড়া সার্বিকভাবে সহযোগিতা করেন মোস্তফা কামাল,মাহবুব আলম,আনিসুর রহমান প্রমুখ।

Facebook Comments
It's only fair to share...Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
0