#IamDhaka



জাগো ফাউন্ডেশনের ইয়ুথ উইং ভলান্টিয়ার ফর বাংলাদেশ, দৈনিক ইত্তেফাক , ঢাকা ট্রিবিউন এবং টিটিএল আগামী ১৬, ১৭ এবং ১৮ই এপ্রিল ২০১৫ দৃক গ্যালারী, ধানমণ্ডিতে “অপ্রত্যাশিত ঢাকা” নামে একটি আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করতে যাচ্ছে। যেখানে ঢাকাবাসীর চোখে নিত্যদিনকার ৪৪টি সমস্যা ছবির মাধ্যমে তুলে ধরা হবে।

এই আলোকচিত্র প্রদর্শনী #IamDhaka প্রচারণা অভিযানের একটি অংশ। এই প্রদর্শনীতে বর্তমান ঢাকার প্রকৃত চিত্র তুলে ধরা হবে। এখানে ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনের মেয়র প্রার্থীদের কাছ আলোকচিত্রের মাধ্যমে জনসাধারণ তাদের প্রত্যাশা তুলে ধরবেন।

#IamDhaka হচ্ছে এমন একটি প্রচারণা যেখানে ঢাকাবাসীর চোখে এই শহরের বর্তমান অবস্থা কি? এবং তারা ঢাকাকে কী রূপে দেখতে চায়, তারই একটি সংঘবদ্ধ প্রচেষ্টা। এই প্রচারণার উদ্দেশ্য হচ্ছে আসন্ন ২০১৫ সিটি কর্পোরেশন নির্বাচনের মেয়র প্রার্থীদের সামনে ঢাকার সত্যিকারের চিত্র তুলে ধরা, কারন তাদের মধ্যেই একজন এই শহরের অভিভাবক নির্বাচিত হবেন।

আমাদের এই আলোকচিত্র প্রদর্শনীর ফটোগ্রাফি পার্টনার টিটিএল এবং ডকুমেন্টরি সহায়তায় রয়েছে ডট ৩। এই প্রদর্শনীতে আপনার সরব উপস্থিতি আমাদের একান্ত কাম্য। …………………………………………………………………………..

It’s a pleasure to invite you at the photo exhibition “Oprotthashito Dhaka” arranged by the Volunteer for Bangladesh, youth wing of JAAGOFoundation, DAILY ITTEFAQ, Dhaka Tribune and Through The Lens: Bangladesh . Date – 16th, 17th and 18th April, 2015 Time – 3 – 8 PM Venue – Drik Gallery, House-58, Road-15/A (new), Dhanmondi, Dhaka-1209“Oprottashito Dhaka” will portray the face of #Dhaka under #IamDhaka campaign.

This exhibition will be a platform for the candidates and voters for exchanging their views and expectations, thus making Dhaka more livable for everyone. #IamDhaka is a campaign that, focuses on the real day to day face of the city from the eyes of its dwellers. The mission is to reach out to the Mayoral Candidates nominated for the upcoming Dhaka City Corporation Election 2015 and show them the real picture of Dhaka they are taking responsibility of.

TTL is the photography partner of this exhibition.

Your presence will make this campaign more worthwhile.

Facebook Comments
It's only fair to share...Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
0