ওয়াইএসএসই’র উদ্যোগে “গিভ পাউয়ার টু ইমপাউয়ার” কর্মশালা



IMG_3722বাংলাদেশে প্রথমবারের মতো ‘ওয়াইএসএসই’ তরুণ সামাজ কর্মীদের উৎসাহের জন্য তরুণদের ক্ষমতায়ন দিতে এবং তাদের মানসিক বিকাশের লক্ষ্যে একটি প্রকল্প হাতে নিয়েছে।

তারই অংশ হিসেবে, মঙ্গলবার রাজধানীর ইএমকে সেন্টারে অনুষ্ঠিত হল “গিভ পাউয়ার টু ইমপাউয়ার” কর্মশালা।

কর্মশালায় প্রথমে, প্রকল্পের আহবায়ক ও সমন্বয়কারী শেখ মোহাম্মদ ইউসুফ হোসেন পাওয়ার পয়েন্ট উপস্থাপনার মাধ্যমে অংশগ্রহণকারীদের মাঝে প্রকল্প প্রবর্তন করে।

অনুষ্ঠানে প্রেরণাদায়ী বক্তব্য তুলে ধরেন, হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের সদস্য জান্নাতুল ফেরদৌস। তিনি বলেন আমাদের নিজেদের সম্প্রদায়ের জন্য কাজ করতে আমরা অনেকই আছি এবং এটি আমাদের মৌলিক দায়িত্ব। এবং তিনি বলেন, আমি এই প্রকল্পের সঙ্গে পুরোপুরি সন্তুষ্ট হয়েছি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ টুডে’র সিনিয়র সাব-এডিটর রকিবুল হাসান। তিনি উপস্থিত ডেলিগেটদের মাঝে তরুণদের উৎসাহী ও অনুপ্রেরণামূলক ঘটনা তুলে ধরেন।

উক্ত কর্মশালায় আরো উপস্থিত ছিলেন, ওয়াইএসএসই’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর মো. জাবেদ হোসেন, সৈয়দা তাহসিনা, মিডিয়া বিভাগের প্রধান সাব্বির হোসেন এবং হিউম্যান রিসোর্সেস অফিসার এনামুল হক প্রমুখ।
কর্মশালায় অংশগ্রহণকারীদেরকে কিছু সময়ের জন্য অন্যদের সঙ্গে তাদের চিন্তা, মতামত এবং ধারনা প্রকাশ করার সুযোগ দেওয়া হয়। পরে চিফ গেস্ট, আয়োজক এবং অংশগ্রহণকারীরা চূড়ান্ত ছবির সেশনে যোগ দেয়।

Facebook Comments
It's only fair to share...Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
0