ই-ক্যাব এর উত্তরা মিট-আপ অনুষ্ঠিত



ecab-adda-0-696x465-e1439703384955ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর উত্তরা মিট-আপ অনুষ্ঠিত হল।

শুক্রবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত উত্তরার একটি মিউজিক ক্যাফেতে এ মিট-আপ অনুষ্ঠিত হয়। ই-ক্যাব এর উত্তরার সদস্যগণ এ মিট-আপ এর আয়োজন করেন। সদস্যদের মধ্যে পরিচয় এবং নেটওয়ার্কিং তৈরি ছিল এ মিট-আপের মূল উদ্দেশ্য।

ই-ক্যাব সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওয়াহেদ তমাল, অনুষ্ঠানে ই-ক্যাব গঠনের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে বলেন, “বর্তমানে ই-ক্যাব এর নিবন্ধিত সদস্য সংখ্যা ১৮৮ এবং প্রতিদিন আরও নতুন প্রতিষ্ঠান ই-ক্যাব এ যোগদান করছে। এটা খুবই ইতিবাচক একটি ব্যাপার। আমরা চাই ই-কমার্সকে বাংলাদেশের সর্বত্র ছড়িয়ে দিতে। এ লক্ষ্যে আমরা ২০১৫ সালকে ই-কমার্স বর্ষ ঘোষণা করেছি এবং এপ্রিল মাসে ই-কমার্স মাস আয়োজন করেছি। তিনি ই-ক্যাব উত্তরা মিট-আপ আয়োজনের জন্যে  স্পন্সর এবং ই-ক্যাব এর উত্তরার সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

ই-ক্যাব এর উপদেষ্টা কমিটির সদস্য মোহাম্মদ ইকবাল জামাল ই-ক্যাব সদস্যদের এ মিট-আপ আয়োজনের জন্যে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, “ই-ক্যাব একটি নতুন সংগঠন কিন্তু খুব অল্প সময়ের মধ্যে এটি ভালভাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছে। কিন্তু ই-ক্যাব এর যাত্রা সবে শুরু হয়েছে। বাংলাদেশে ই-কমার্সের বিশাল সম্ভাবনা থাকলে এটি এখনো একটি প্রতিষ্ঠিত সেক্টর নয়। নানা সমস্যায় এ সেক্টর জর্জরিত। এসব সমস্যাকে জয় করে ই-কমার্সকে প্রতিষ্ঠিত করা ই-ক্যাব এর জন্যে বিশাল একটি চ্যালেঞ্জ। আমি আশা করি ই-ক্যাব খুব সফলভাবে এসব চ্যালেঞ্জের মোকাবেলা করবে।”

অনুষ্ঠানের এ অংশে ই-ক্যাব উপদেষ্টাগণ ই-ক্যাব এর সদস্য এবং যারা ই-ক্যাব এ নানাভাবে অবদান রেখেছেন তাদের মধ্যে প্রশংসা পত্র বিতরণ করেন। এরপর কেক কেটে ই-কমার্স নিউজ সাইট ই-কম ভয়েস এবং বিলদাও ডট কম সাইট উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ই-ক্যাব এর যুগ্ম সম্পাদক রেজওয়ানুল হক জামী এবং নির্বাহী পরিচালক, ফেরদৌস হাসান সোহাগ।

Facebook Comments
It's only fair to share...Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
0