চেলসির শিরোপা জয়ের সম্ভাবনা দেখেন চেক



image_277571.petr২০০৪ থেকে গত মৌসুম পর্যন্ত চেলসিতেই খেলেছেন পেত্র চেক। ক্যারিয়ারের স্বর্ণ সময়টাই কেটেছে ব্লুজদের জার্সি পরে। আজ চেলসির অবিশ্বাস্য পতন দেখে বিস্মিত চেক।

তবে বর্তমানে আর্সেনালে খেলা এই গোলরক্ষকের বিশ্বাস, এখনো এই মৌসুমের শিরোপা জেতার দাবিদার চেলসি। গতবারের ইংলিশ লিগের চ্যাম্পিয়ন চেলসি। কিন্তু এবারের আসরটা শুরু করেছে খুব বাজেভাবে। আট ম্যাচের মধ্যে চারটি হেরেছে। মাত্র দুটি জিতেছে। পয়েন্ট এখন আট। পয়েন্ট টেবিলের অনেক নিচের দিকে অবস্থান। ১৬তম তারা।

এই অবস্থায়ও মানসিক উৎসাহ জোগান দিতে ভুলছেন না চেক। চেক প্রজাতন্ত্রের এই কিংবদন্তি খেলোয়াড় বলেছেন, “তাদের দেখে বিস্মিত হয়েছি। কারণ, প্রিমিয়ার লিগের সেরাদের একটি চেলসি। আমি আর তাদের সাথে নেই। তাই আসলে কি হচ্ছে তা আমার পক্ষে মূল্যায়ন করা কঠিন। তবে মৌসুম তো অনেক দীর্ঘ। আমার চোখে চেলসি এখনো ফেভারিট।” নতুন দল আর্সেনালের সাথে মৌসুমের আটটি ম্যাচ খেলে ফেলেছেন চেক। দলের ফর্ম নিয়ে খুশি তিনি।

১৬ পয়েন্ট নিয়ে ইংলিশ লিগে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে আছে গানাররা। আর্সেনালকেও শিরোপার দাবিদার বলছেন তিনি, “ওয়েস্ট হ্যামের বিপক্ষে প্রথম হারের পর সবাই বলেছিল আমরা কখনো বড় কিছু জিততে পারবো না। আমরা এখন সেই বিখ্যাত আর্সেনাল যে দলটি হারে না। আমি শুধু জানি, আমাদের দলটি এমন যেটি শিরোপার জন্য শেষ রাউন্ড পর্যন্ত লড়তে পারবে।”

Facebook Comments
It's only fair to share...Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
0