জামিনে মুক্তি পেয়েছে ‘মজার স্কুলে’র চার স্বেচ্ছাসেবক



Ariyan20151019083853জামিনে মুক্তি পেয়েছে অদম্য বাংলাদেশ নামে একটি বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা পরিচালিত ‘মজার স্কুলে’র চার স্বেচ্ছাসেবক । আজ আদালতে জামিন আবেদন করেন আটক ওই চার স্বেচ্ছাসেবীর আইনজীবীরা। শুনানি শেষে পাঁচ হাজার টাকা বন্ডে তাদের জামিন মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম ইউসুফ হোসেন।

জামিন পাওয়া চারজন হলেন- আরিফুর রহমান, জাকিয়া সুলতানা, হাসিবুল ইসলাম সবুজ ও ফিরোজ আলম শুভ। এদের মধ্যে আরিফুর রহমান প্রতিষ্ঠানটির চেয়ারম্যান এবং জাকিয়া সুলতানা সাধারন সম্পাদক।

উল্লেখ্য, গত ১২ সেপ্টেম্বর রামপুরার বনশ্রীর ‘সি’ ব্লকের ১০ নম্বর রোডের ৭ নম্বর বাসার ২০৬ নম্বর ফ্ল্যাট থেকে ১০ শিশুসহ এই চারজনকে গ্রেপ্তার করে পুলিশ। সেখানে থাকা শিশু মোবারক হোসেনের চাচার অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

এদিকে, এই ৪ স্বেচ্ছাসেবীর স্বজনদের দাবি, তাদেরকে মিথ্যা অভিযোগে আটকে রাখা হয়েছে বলেও জানান তারা। পুলিশ কোনো রকম তদন্ত ছাড়াই তাদের রিমান্ডে নিয়েছে বলে অভিযোগ করেন স্বজনরা।

প্রসঙ্গত, অদম্য বাংলাদেশ একটি স্বেচ্ছাসেবী সংগঠন। সারাদেশের পথশিশুদের নিয়ে কাজ করে থাকে। নিজেদের অর্থ খরচ করে এসব পথশিশুদের মাঝে পোশাক, খাবার তুলে দিয়ে তাদের মধ্যে হাসি ছড়িয়ে থাকে। এ সংগঠনে কাজ করছেন প্রায় তিন শতাধীক স্বেচ্ছাসেবী।

সুত্রঃ যূগান্তর

Facebook Comments
It's only fair to share...Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
0