৫৬ জন সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার নেবে ডিপিডিসি



Dhaka Power Distribution Company copyতিন বছরের চুক্তিভিত্তিক সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে ৫৬ জন কর্মী নেবে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি)। তবে যোগ্যতা অনুযায়ী প্রার্থীকে ৬০ বছর পর্যন্ত চাকরির সুযোগ দিতে পারে ডিপিডিসি কর্তৃপক্ষ।

আগামী ১৩ ডিসেম্বরের মধ্যে আবেদন করতে হবে । বিজ্ঞপ্তি অনুযায়ী এ পদে ইলেকট্রিক্যাল বিষয়ে ৩৮ জন, মেকানিক্যাল বিষয়ে চারজন, পাওয়ার বিষয়ে তিনজন, টেলিকমিউনিকেশন বিষয়ে তিনজন, মেকাট্রনিকস বিষয়ে তিনজন এবং এনভায়রনমেন্টাল, কনস্ট্রাকশন, আর্কিটেকচার ও ইন্টেরিয়র ডিজাইন, ইন্সট্রুমেন্টেশন ও প্রসেস কন্ট্রোল এবং অটোমোবাইলে একজন করে নেওয়া হবে।ডিপিডিসি

এ পদে আবেদন করতে হলে প্রার্থীকে ন্যূনতম একটি প্রথম শ্রেণিসহ সংশ্লিষ্ট বিষয়গুলোতে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং পাস হতে হবে।

১-১১-১৫ তারিখে সর্বোচ্চ আবেদনকারীর বয়স ৩২ বছর হতে হবে। চূড়ান্তভাবে নিয়োগপ্রাপ্ত ব্যক্তিদের মাসিক ২২ হাজার ৫০০ টাকা বেতন দেওয়া হবে। এ ছাড়া মূল বেতনের ৬০ শতাংশ বাড়িভাড়া, উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, বিমাসহ অন্যান্য সুবিধা প্রদান করা হবে। প্রয়োজনীয় কাগজপত্রসহ অনলাইনে আবেদন করতে হবে।

ডিপিডিসির ওয়েবসাইট www.dpdc.org.bd অথবা টেলিটক বাংলাদেশ লিমিটেডের ওয়েবসাইট dpdc.teletalk.com.bd এ ঠিকানায় গিয়ে আবেদন করতে হবে।

Facebook Comments
It's only fair to share...Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
0